টেকনাফে প্রধানমন্ত্রীর উপহার পেলো আরও ৩০ ভূমিহীন পরিবার

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল •


মুজিববর্ষ উপলক্ষে টেকনাফে দ্বিতীয় পর্যায়ে ভূমিহীন-গৃহহীন ছাড়া আরও ৩০ পরিবারকে নতুন বাড়ি ও জমির দলিল উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২০ জুন (রবিবার) সকালে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান মন্ত্রীর পক্ষে আনুষ্ঠানিকভাবে উপকারভোগীদের কাছে নতুন ঘরের চাবি এবং জমির দলিল হস্তান্তর করেছেন সাবেক সাংসদ উপজেলা নির্বাহী কর্মকর্তা,উপজেলা চেয়ারম্যান।

তথ্য সূত্রে দেখা যায়, দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩শ ৪০টি গৃহহীন অসহায় পরিবারকে জমির দলিলসহ নব-নির্মিত গৃহগুলো আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

তারই ধারাবাহিকতায় দ্বিতীয় ধাপে টেকনাফে গৃহহীন অসহায় ৩০টি পরিবারের মাঝে প্রধান মন্ত্রীর দেওয়া উপহার নব-নির্মিক ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করার জন্য উপলক্ষে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরীর সভাপতিত্বে এক মহতি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য আলহাজ আবদূর রহমান বদি।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শফিক মিয়া। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুল মনসুর। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর ও টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো.হাফিজুর রহমান।

এই মহতি অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নূর হোসেন. টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মিয়া.বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দীন,টেকনাফ উপজেলায় সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরে দায়িত্বরত কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি,স্থানীয় গণমাধ্যম কর্মি ও উপকারভোগীরা।